আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ২৪ কেজি গাঁজা ও নগদ টাকা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে ২৪ কেজি গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা সহ ২ মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম ও মোঃ অপু (৩২)কে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম কিশোরগঞ্জ সদরের করমূলি গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে ও মোঃ অপু ব্রাহ্মনবাড়িয়া কসবা উপজেলার গুনপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া সাকিনস্থ মোঃ নাজমুল হোসেনের বাড়ীতে ২জন মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের সত্যতা যাচাই করে ১১ ডিসেম্বর রাত সাড়ে নয়টায় ক্যাম্পের একটি আভিযানিক দল উক্ত বাড়ীতে অভিযান পরিচালনা করে ২ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আটক করে। এবং বাড়ীটি তল্লাশী করে ঘরের ভিতর হইতে ২৪(চব্বিশ) কেজি গাঁজা ও গাঁজা মাপার ১টি ডিজিটাল স্কেল উদ্ধার করা হয় ও তাদের দেহ তল্লাশী করে মাদক বিক্রয়ের নগদ-১,২০,০০০/-(এক লক্ষ বিশ হাজার) টাকা ও ৩টি মোবাইল উদ্ধার করা হয় এবং বাড়ীর সাথে রাস্তার উপর থাকা মাদকদ্রব্য গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় জানায় যে, তারা উক্ত গাঁজা ব্রাহ্মনবাড়িয়া জেলা হইতে সংগ্রহ করে সেগুলো পাইকারী বিক্রয় করার জন্য উক্ত বাড়ীতে অবস্থান করছিল।
উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category